এই ঈদের কেনাকাটার ফুর্তি চলবে। কারণ বিকাশ পেমেন্টে নির্দিষ্ট ShopZ থেকে কেনাকাটায় পাচ্ছেন ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

অফারের মেয়াদ 

চলবে ২৫ মে থেকে ঈদের দিন পর্যন্ত

অফারের বিস্তারিত 

  • ১০% পর্যন্ত ক্যাশব্যাক। 
  • ন্যূনতম ৫০০ টাকা বিকাশ পেমেন্টে উপভোগ করুন ক্যাশব্যাক।
  • দিনে ১০০ টাকা পর্যন্ত ও অফার চলাকালীন ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

সাধারণ জিজ্ঞাসা

১. অফারটি কত দিন চলবে?

– অফারটি ২৫ মে ২০২৪, ০০:০০:০০ থেকে ঈদের দিন, ২৩:৫৯:৫৯ পর্যন্ত চলবে। 

২. অফারটি কী?

– গ্রাহকেরা বিকাশ পেমেন্টে ১০% পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

৩. গ্রাহক দিনে সর্বোচ্চ কত টাকা ক্যাশব্যাক পাবেন?

– গ্রাহক দিনে ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

. গ্রাহক অফার চলাকালীন সর্বোচ্চ কত টাকা ক্যাশব্যাক পাবেন?

– গ্রাহক অফার চলাকালীন ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

৫. গ্রাহক কি যেকোনো অ্যামাউন্ট পেমেন্ট করলেই ক্যাশব্যাক পাবেন?

– না, ক্যাশব্যাক পেতে হলে গ্রাহককে ন্যূনতম ৫০০ টাকা বিকাশ পেমেন্ট করতে হবে।

৬. ক্যাশব্যাক পেতে গ্রাহককে কোন কোন মাধ্যমে লেনদেন করতে হবে? 

– গ্রাহকেরা বিকাশ অ্যাপ ব্যবহার করে, *২৪৭# ডায়াল করে অথবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে সফলভাবে পেমেন্ট করে ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। 

৭. ক্যাশব্যাক পেতে গ্রাহক একাউন্টের স্ট্যাটাস কি সচল থাকতে হবে?

– হ্যাঁ, ক্যাশব্যাক উপভোগ করতে গ্রাহকের বিকাশ একাউন্টের ইনকামিং লেনদেন অবশ্যই সচল থাকতে হবে। যদি গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক এই অফার পাবেন না।

৮. গ্রাহক কি সফলভাবে পেমেন্ট করলেই ক্যাশব্যাক পাবেন?

– গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস সচল থাকা সাপেক্ষে যদি গ্রাহকের পেমেন্ট সফল হয়, তবেই গ্রাহক ক্যাশব্যাক পাবেন। যদিও, কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক ক্যাশব্যাক সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের ক্যাশব্যাক সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে।

৯. গ্রাহকের ক্যাশব্যাক পেতে দেরি হওয়ার কোনো সম্ভাবনা আছে কি? যদি হয়, সেক্ষেত্রে গ্রাহকের করণীয় কী?

– শর্তাবলি অনুযায়ী সফলভাবে বিকাশ পেমেন্ট করার সাথে সাথেই গ্রাহক ক্যাশব্যাক পাবেন। অনাকাঙ্ক্ষিত কারণে ক্যাশব্যাক পেতে দেরি হতে পারে। সেক্ষেত্রে, গ্রাহক 16247-এ ডায়াল করে অথবা বিকাশ সেন্টার, বিকাশ কেয়ার, ফেসবুক ফ্যান পেইজ, ওয়েব চ্যাট (লাইভ চ্যাট সার্ভিস)-এর পাশাপাশি [email protected] -এই ঠিকানায় ইমেইলের মাধ্যমে যোগাযোগ করে এ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। 

১০. গ্রাহক পেমেন্ট করে ক্যাশব্যাক পাওয়ার পর যদি মার্চেন্ট থেকে রিফান্ড নিতে চান, তাহলে কি গ্রাহকের ক্যাশব্যাকও ফিরিয়ে নেওয়া হবে?

– হ্যাঁ, যদি কোনো কারণে গ্রাহকের পেমেন্ট আংশিক বা সম্পূর্ণ ফেরত দেওয়া হয়, উভয় ক্ষেত্রেই সম্পূর্ণ ক্যাশব্যাক ফেরত নেওয়া হবে।